Header Ads

Header ADS

শাকিব খানের বিপরীতে বলিউড সুন্দরী!


কয়েক মাসে আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়া সিনেমার ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। সিনেমা প্রসঙ্গে জানতে চাইলে অনন্য মামুন জানিয়েছেন সিনেমার নির্ধারিত নাম। শাকিব খানকে নিয়ে নির্মিতব্য সেই সিনেমার নাম নির্ধারিত হয়েছে ‘দরদ।’ অনন্য মামুন আরও জানান, এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউডের কোনো নায়িকা। কিন্তু কে হতে পারে সেই নায়িকা তা এতদিন জানা যায় যায়নি।


বিভিন্ন সময়ে এই প্রশ্নে উঠে এসেছে বিভিন্ন বলিউড অভিনেত্রীর নাম। যে তালিকায় ছিলেন, প্রাচী দেশাই, নেহা শর্মা, শেহনাজ গিল ও জেরিন খান।


অবশেষে সব গুঞ্জনের মেঘ কাটিয়ে সামনে এসেছে শাকিবের নতুন নায়িকার নাম। বলিউডের সুন্দরী অভিনেত্রী সোনাল চৌহান হবেন ‘দরদ’-এর নায়িকা। সম্প্রতি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সোনালের পক্ষ থেকে নিশ্চয়তা না পাওয়া গেলেও সিনেমার তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কোলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে। 



প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা এ ব্যাপারে গত বৃহস্পতিবার বাংলাদেশের গণমাধ্যমকে একটি বার্তায় জানান, ‘ এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই।’


ভারতের উত্তর প্রদেশের রাজপুত পরিবারের মেয়ে সোনাল এখনও পর্যন্ত অভিনয় করেছেন বলিউডের প্রায় এক ডজন সিনেমায়। জিতেছেন ফিল্ম ফেয়ারসহ আরও বেশ কয়েকটি পুরষ্কার। 


এসকে মুভিজ ছাড়াও সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। 


অশোক ধানুকা জানান, আগামী ২০ অক্টোবর ভারতের বেনারসে শুরু হয়ে টানা ২৫ দিন চলবে সিনেমার শুটিং। আর অনন্য মামুন ছাড়াও সিনেমার পরিচালনায় থাকবেন ভারতের একজন পরিচালক। তবে অনন্য মামুনের পাশাপাশি কে হবে সেই পরিচালক সে ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.