Header Ads

Header ADS

মুখোমুখি বলিউড বাদশাহ ও বাহুবলি! বড়দিনে আসছে 'ডাংকি' ও 'সালার'


এবার বড়দিনে বলিউডে আসছে বড় ধামাকা! একদিকে বলিউড বাদশাহ শাহরুখ খান, আরেকদিকে বাহুবলী খ্যাত দক্ষিণ ভারতীয় সিনেমার সুপারস্টার প্রভাস। একদিকে বলিউড মাস্টারমাইন্ড পরিচালক রাজকুমার হিরানি আরেকদিকে ভারতীয় সিনেমায় মনস্টার ইউনিভার্সের প্রবর্তক প্রশান্ত নীল। ফলে, বিশ্বব্যাপী ভারতী সিনেমার দর্শকদের মধ্যে উত্তেজনার মাত্রা রয়েছে তুঙ্গে।

পাঠান এবং জাওয়ানের সফলতার পর শাহরুখ খানের ডাংকি নিয়ে সিনেমা প্রেমীদের মধ্যে উচ্ছ্বাস বাঁধভাঙা হলেও রাধে শ্যাম এবং আদিপুরুষের মতো বড় বাজেটের সিনেমার অসফলতার পর খানিকটা হতাশ প্রভাস ভক্তরা।

সেখানে প্রভাস এবং প্রভাসের ভক্তদের জন্য আশা জাগাচ্ছে কেজিএফ খ্যাত পরিচালক খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সংযুক্তি। সালার এর টিজার প্রকাশের পর বিষয়টি এখন আরও পাকাপোক্ত যে, প্রভাস ভক্তরা একটা অন্যরকম সিনেমা পেতে যাচ্ছে। এবং সালারকে টেক্কা দেয়া খুব একটা সহজ হবে না।

যদিও রাজকুমার হিরানির ‘ডাংকি’ নিয়ে ভক্তদের প্রত্যাশা একটু বেশি। তবে এই ছবির ক্ষেত্রে আয়ের পথ এতটা মসৃণ হবে না বলে ধারণা করা হচ্ছে। কারণ প্রভাসের ছবিও একই দিনে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে প্রভাসের সালার ২৮ সেপ্টেম্বর মুক্তির কথা থাকলেও প্রযুক্তিগত সমস্যার কারণে সেটা পিছিয়ে বড়দিন করে দেয়া হয়েছে। এই ধরনের সংঘর্ষের ঘটনা অবশ্য এবারই প্রথম নয়। ২০১৮ সালে, শাহরুখ খানের ‘জিরো’ এবং ‘কেজিএফ’ বড়দিনে একইভাবে লড়াই করেছিল।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন। বলেছেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে এসআরকে বনাম প্রভাস, ‘ডাংকি’ বনাম ‘সালার’ এই বড়দিনে দর্শকরা দেখতে চলেছে। প্রদর্শকরা একটি মেইল পেয়েছেন যাতে উল্লেখ করা হয়েছে যে ‘সালার’ এই বড়দিনে আসবে (২২ ডিসেম্বর, ২০২৩)। প্রযোজকদের আনুষ্ঠানিক ঘোষণা আসবে শুক্রবার।’

প্রভাসের ‘সালার’ পরিচালনা করেছেন প্রশান্ত নীল। প্রভাস ছাড়াও অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, এবং মীনাক্ষী চৌধুরী-সহ অন্যান্যরা।

‘ডাংকি’-তে প্রথমবার শাহরুখের সঙ্গে কাজ করছেন রাজকুমার হিরানি। শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল গুরুত্বপূর্ণ চরিত্রে।


  




  


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.