Header Ads

Header ADS

একইদিনে মুক্তি পাচ্ছে ডানকি-সালার

রইসুল ইসলাম ইমন, সিনেএক্সরে::


আবারও বড় মহারণের সাক্ষী হতে যাচ্ছে ভারতীয় সিনেমা। আগামী ২২ ডিসেম্বর একই দিনে মুক্তি পাবে শাহরুখ-হিরানি জুটির তুমুল প্রত্যাশিত সিনেমা 'ডানকি' ও প্রভাস-প্রশান্ত নীলের সিনেমা 'সালার'। 

একদিনে এই দুই সিনেমার মুক্তির খবর ভারতের দর্শক পাড়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে। অবশ্য একই সময়ে দুই বড় তারকার সিনেমা মুক্তি পাওয়া খবর নতুন নয়। আগেও এমন ঘটনার সাক্ষী হয়েছে বলিউড। তবে এবারের গল্পটা যেন একটু ব্যতিক্রম!

একের পর এক ফ্লপ সিনেমা দিয়ে রীতিমতো টালটামাল অবস্থা বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাসের রাজত্বে। অপরদিকে দীর্ঘ সাড়ে চার বছর পর পর্দায় ফিরেই নিজের সিংহাসন দখলে নিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ডানকি ও সালার সিনেমা দুইটি মুক্তির তারিখ আগেই পিছিয়েছে। তবে শেষ পর্যন্ত একই সময়ে আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বিগ বাজেটের এ দুই সিনেমা। 

অন্যদিকে একদিনে সিনেমা দুটির মুক্তির সংবাদে ক্ষোভ প্রকাশ করছেন সিনেপ্রেমীরা। দুই সুপার স্টারের ভক্তদের রয়েছে আলাদা আলাদা মতামত। ডানকির একইদিনে সালারের মুক্তিতে খুশি নন প্রভাসের ভক্তরা। অনেকেই আবার ক্ষোভ ঝেড়েছেন প্রভাসের ওপর। কেউ কেউ বলছেন, শাহরুখের এই দুর্দান্ত ফর্মে প্রভাস আরেকটা ধাক্কা খেতে যাচ্ছে। অবশ্য কারও কারও মতে, প্রভাসের সালারের কাছে মুখ থুবড়ে পড়বে শাহরুখের ডানকি!

রাজকুমার হিরানির পরিচালনায় ডানকিতে শাহরুখ খানের সঙ্গে আরও রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, সতীশ শাহ ও ধর্মেন্দ্র। অপরদিকে, সালারে মূল ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। প্রভাস ছাড়াও সিনেমাটিতে আরও রয়েছেন পৃথিবীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে। আর এই অ্যাকশন সিনেমার পরিচালক কেজিএফ খ্যাত প্রশান্ত নীল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.