Header Ads

Header ADS

সালমান খান নয়, কবিরের প্রথম পছন্দ আল্লু অর্জুন!


দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুন বর্তমানে তার ক্যারিয়ারের সোনালী সময় পাড় করছেন। সম্প্রতি, তিনি প্রথম তেলেগু অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। আল্লু অর্জুনকে পুষ্পা: দ্য রাইজ-এর জন্য ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার বিজয়ী ঘোষণা করা হয়।

ভক্তরা তার আসন্ন চলচ্চিত্রগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, এবং বলাই বাহুল্য, তার পুষ্পা ২ সবচেয়ে প্রতীক্ষিত ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

এত বড় কৃতিত্বের সাথে এটা বললে ভুল হবে না যে, সম্ভবত আল্লু অর্জুন হলেন দক্ষিণ ভারতের অন্যতম একজন অভিনেতা যার দেশব্যাপী আবেদন রয়েছে এবং তিনি প্রকৃতপক্ষে বাণিজ্যিক সিনেমার সীমাকে নতুন করে সংজ্ঞায়িত করেছেন। 

কম বেশি সবাই দক্ষিনী বক্স অফিসে তার অসাধারণ সাফল্য সম্পর্কে অবগত আছেন, তবে আপনি কি জানেন, যে আল্লু অর্জুন বলিউডের প্রথম সারির নায়িকা কারিনা কাপুর খানের বিপরীতে একটি বড় বাজেটের ছবি প্রত্যাখ্যান করেছিলেন?

আমরা সবাই সালমান খানের বজরঙ্গি ভাইজান উপভোগ করেছি। নিঃসন্দেহে সালমান খানের ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র বজরঙ্গি ভাইজান। কিন্তু অনেকেই জানেন না, কবির খান পরিচালিত এই চলচ্চিত্রে প্রথমে আল্লু অর্জুনকে পবনের  চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল।

 কিন্তু দক্ষিনী এই তারকা  ব্যস্ত সময়সূচীর কারণে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করলে তার পরিবর্তে সালমান খানকে অফার করা হয় পবনের চরিত্র, এবং বাকিটা ইতিহাস।



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.